২৬ ফেব, ২০১১

আমার কিছু কথা ছিলো... আমার প্রীয় একটি গান,

আমার কিছু কথা ছিলো...

আমার কিছু কথা ছিলো,
তোমায় বলার কেবল তোমায়,
যেই না আমি ঠোঁট নেড়েছি,
সেই কথাটা তলিয়ে গেল,
এ সময়ে শব্দ তলায় ,

কিছুই তো আর যায়না শোনা
কার কথা কে বুঝবে বলো,
বুঝতে হলে কথার মানে,
চেনা পথের বাইরে চলো,
মন,
তোমার বুকের আগল খোল,

এখন নাকি শব্দগুলো,
এক মূহুর্তে সাগর পেড়োয়,
এখন নাকি যন্ত্রগুলো,
এপার থেকে আমার কথা,
তোমার পারে পৌছিয়ে দেয়,
তবু কিছুই যায়না বলা,
শব্দ খেলায় কেবল ফাঁকি,
কথার পিঠে কথা সাজাই,
আমরা এখন একলা থাকি,

তোমার আমার ক্লান্ত দেহ,
শব্দে কথায় ভারাক্রান্ত,
কত রকম কথা বলা,
বলতে বলতে চলতে চলতে,
পৌছে গেছি এ কোন প্রান্ত,

হয়তো তুমি পাশেই আছো,
তবু তোমায় ছুঁতে কি পাই,
তোমার বুকে ব্যথা ছিলো,
কেমন করে কথা দিয়ে,
সেই ব্যথাতে আঙুল বুলাই,

বলতে হলে নতুন কথা,
চেনা পথের বাইরে চলো,
অন্ধকারে যায়না দেখা,
তবু তুমি হাতড়ে চলো,
তোমার বুকের আগল খোলো,
মন রে আমার কিছু কথা ছিলো,

গানটা এখান থেকে করতে পারেন.......

http://www.esnips.com/doc/c7b8b7b1-a375-4375-bb74-c75b662d35f8/amar-kichhu-kotha-chhilo


















(Moushumi Bhowmik )
শিল্পীঃ মৌসুমী ভৌমিক

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন